আজকের তারিখ- Sat-27-04-2024
 **   দেশের জন্য কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘আমার শরীর নিয়ে আমি গর্বিত’ **   কুড়িগ্রামে বিএনপির ৩ নেতাকে বহিষ্কার **   নাগেশ্বরীতে হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ **   রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান **   ভূরুঙ্গামারীতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় **   চিলমারীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় **   রবিবার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক **   কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২০ জন গ্রেফতার **   ঝংকার সিনেমা হলে যাচ্ছেন আদর ও পূজা

রাজকীয়ভাবে বিদায় জানানো হলো চিলমারী উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম গোলাম মোস্তফাকে

এস, এম নুআস: কুড়িগ্রামের চিলমারী উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ গোলাম মোস্তফাকে আজ আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়েছে।
শুক্রবার বাদ জুমআ চিলমারী উপজেলা মডেল মসজিদে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম, প্রবীন শিক্ষক মোঃ নজির হোসেন বিএসসি, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, শিশু নিকেতন চিলমারীর অধ্যক্ষ মোঃ আবুল কাশেম, ইউপি সদস্য মোঃ মোক্তার আলী, সিহাব রহমান, বর্তমান ইমাম মোঃ মামুনুর রশীদ, সাবেক মুয়াজ্জিন হাফেজ মোঃ আজম আলী প্রমুখ। হাফেজ মোঃ গোলাম মোস্তফা প্রায় ১৯ বছর ধরে একটানা ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন। উপজেলা পরিষদ জামে মসজিদটি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র হিসেবে নির্মিত হলে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ইমাম, মুয়াজ্জিন ও খাদেম নিয়োগ করা হলে সাবেক ইমাম গোলাম মোস্তফা ও মুয়াজ্জিন আজম আলীকে অবসরে পাঠানো হয়। আজ মসজিদের মুসল্লীদের পক্ষ থেকে নগদ টাকা, ক্রেষ্ট, জায়নামাজ, পাঞ্জাবী ও পাজামার কাপড় উপহার দেয়া হয়। পরে একটি সুসজ্জিত মাইক্রোযোগে মুসল্লীগণ তাকে তার নিজ বাড়ীতে পৌঁছে দেন। এসময় মুসল্লীদের অর্ধশতাধিক মোটর সাইকেল শোডাউন ছিল চোখে পড়ার মতো। চিলমারী উপজেলায় এই প্রথম কোন ইমামকে রাজকীয়ভাবে বিদায় জানানো হলো।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )